সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
বাসাইলের সেই পরাজিত প্রার্থীকে ২ লাখ টাকা ফেরত দিলেন ভোটাররা

বাসাইলের সেই পরাজিত প্রার্থীকে ২ লাখ টাকা ফেরত দিলেন ভোটাররা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে বাসাইলের পরাজিত সদস্য প্রার্থী মোহাম্মদ রফিকুল ইসলামের বিতরণ করা টাকা ফেরত দিতে শুরু করেছেন ভোটাররা।

বুধবার (১৯ অক্টোবর) ভোটাররা নিজ উদ্যোগে এসে ভোটের আগে নেওয়া টাকা ফেরত দিতে শুরু করেন।

এর আগে মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে ভোটের আগে বিতরণ করা টাকা ফেরত চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন সদস্য পদপ্রার্থী রফিকুল ইসলাম। মূহুর্তেই সেটি স্থানীয়দের মধ্যে ভাইরাল হয়ে যায়। পরে বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে সংবাদ প্রকাশ হয়। এরপর থেকেই টাকা গ্রহনকারী ভোটাররা তাদের নাম প্রকাশ না করার জন্য অনুরোধ করতে থাকেন।

সূত্র মতে, ১১ নম্বর ওয়ার্ড (বাসাইল) সদস্য পদপ্রার্থী মোহাম্মদ রফিকুল ইসলাম ভোটের আগে উপজেলার ফুলকি ইউপির ৮, হাবলা ইউপির ৫, পৌরসভার ৫, সদর ইউপির ১১, কাউলজানী ইউপির ৯, কাঞ্চনপুর ইউপির ৫ ও কাশিল ইউপির ৭ জনকে টাকা দিয়েছিলেন। তাদের প্রত্যেককে ১০ থেকে ৩০ হাজার টাকা করে সর্বমোট ১০ লাখ টাকা দিয়েছিলেন ওই পরাজিত প্রার্থী।

এরপর বিষয়টি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচার হলে বুধবার হাবলা, সদর, কাঞ্চনপুর, কাউলজানী ও ফুলকি ইউপির অন্তত সাতজন ভোটার দুই লাখ টাকা তাকে ফেরত দিয়েছেন। আগামী দুই দিনের মধ্যে সব ভোটাররা টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে নাম প্রকাশ না করতে তাকে অনুরোধও করেছেন।

ভোটের আগে কেন টাকা বিতরণ করেছেন এমন প্রশ্নের জবাবে পরাজিত প্রার্থী রফিকুল ইসলাম বলেন, ভোটাররাই একা দেখা করা কথা বলে বিভিন্ন পরিমানের টাকা দাবি করে আসছিলেন। তাই নির্বাচনে বিজয়ী হওয়ার লোভে তাদের টাকা দিয়েছিলাম। তবে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রচার হওয়ার পর পরই সবাই টাকা ফেরত দিচ্ছেন।

উল্লেখ্য, টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচন ১১ নম্বর ওয়ার্ড বাসাইলে মোট ভোটার ছিলেন ৯৪ জন। পাঁচ প্রার্থীর মধ্যে তিন প্রার্থীরই জামানত বাজেয়াপ্ত হয়। উক্ত সদস্য পদে মো. নাছির খান ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মোহাম্মদ হোসাইন খান পেয়েছেন ২১ ভোট, মিজানুর রহমান খান ১১ ভোট, মোহাম্মদ রফিকুল ইসলাম ৭ ভোট ও আতিকুর রহমান কোনো ভোটই পাননি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840